রবিবার ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

৩ কোম্পানির ক্রেডিট রেটিং সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ২৮ জুন ২০২১ | 142 বার পঠিত | প্রিন্ট

৩ কোম্পানির ক্রেডিট রেটিং সম্পন্ন

শেয়ারবাজারে তালিকাভুক্ত ৩ কোম্পানির দীর্ঘ ও স্বল্পমেয়াদি ক্রেডিট রেটিং সম্পন্ন করা হয়েছে। কোম্পানিগুলো হলো- ম্যাকসন্স স্পিনিং, অলিম্পিক ইন্ডাস্ট্রিজ এবং ন্যাশনাল হাউজিং। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

ম্যাকসন্স স্পিনিং : ২৬ জুন,২০২১ ও ৩০ জুন,২০২০ সমাপ্ত সময়ের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদনসহ প্রাসঙ্গিক অন্যান্য তথ্যের ভিত্তিতে কোম্পানিটির ক্রেডিট রেটিং সম্পন্ন করেছে আলফা ক্রেডিট রেটিং লিমিটেড (আলফা রেটিং)। কোম্পানিটিকে ’বিবিবি’- হিসেবে দীর্ঘ মেয়াদি এবং ‘এসটি-৩’ হিসেবে স্বল্পমেয়াদি রেটিং করা হয়েছে।

অলিম্পিক ইন্ডাস্ট্রিজ : ৩০ জুন ,২০২০ পর্যন্ত নিরীক্ষিত আর্থিক প্রতিবেদনসহ প্রাসঙ্গিক অন্যান্য তথ্যের ভিত্তিতে কোম্পানিটির রেটিং সম্পন্ন করেছে ন্যাশনাল ক্রেডিট রেটিং। কোম্পানিটিকে “এএ+” হিসেবে দীর্ঘমেয়াদি এবং ‘এসটি-১’ হিসেবে স্বল্পমেয়াদি রেটিং করা হয়েছে।

ন্যাশনাল হাউজিং : ৩১ মার্চ ,২০২১ পর্যন্ত নিরীক্ষিত আর্থিক প্রতিবেদনসহ প্রাসঙ্গিক অন্যান্য তথ্যের ভিত্তিতে কোম্পানিটির ক্রেডিট রেটিং সম্পন্ন করেছে ক্রেডিট রেটিং ইনফরমেশন অ্যান্ড সার্ভিস লিমিটেড (সিআরআইএসএল)। কোম্পনিটিকে “এএ-” হিসেবে দীর্ঘমেয়াদি এবং ‘এসটি-২’ হিসেবে স্বল্পমেয়াদি রেটিং করা হয়েছে।

শেয়ারবাজার২৪

Facebook Comments Box

Posted ৬:০৩ অপরাহ্ণ | সোমবার, ২৮ জুন ২০২১

sharebazar24 |

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
মো. সিরাজুল ইসলাম সম্পাদক
মো. মহসিন হোসেন উপদেষ্টা সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

৬০/১, পুরানা পল্টন, ঢাকা-১০০০

হেল্প লাইনঃ 01742-768172

E-mail: [email protected]