রবিবার ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সোশ্যাল ইসলামী ব্যাংকের ডিভিডেন্ড অনুমোদন

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ০৬ জুলাই ২০২১ | 365 বার পঠিত | প্রিন্ট

সোশ্যাল ইসলামী ব্যাংকের ডিভিডেন্ড অনুমোদন

সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেড (এসআইবিএল)-এর ঘোষিত ২০২০ সালের জন্য ৫ শতাংশ ক্যাশ এবং ৫ শতাংশ স্টকসহ মোট ১০ শতাংশ ডিভিডেন্ড অনুমোদন করা হয়েছে। আজ মঙ্গলবার, ৬ জুলাই ভার্চুয়াল প্লাটফর্মে অনুষ্ঠিত কোম্পানিটির ২৬তম বার্ষিক সাধারণ সভায় (এজিএম) এ ডিভিডেন্ড অনুমোদন করা হয়।

অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য প্রফেসর মোঃ আনোয়ারুল আজিম আরিফ। এতে অংশগ্রহণ করেন কোম্পানিটির পরিচালনা পর্ষদের ভাইস চেয়ারম্যানদ্বয় বেলাল আহমেদ ও মো: সাইদুর রহমান এবং পরিচালকবৃন্দ ও শেয়ারহোল্ডারবৃন্দ। এ ছাড়াও ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো: তাজুল ইসলাম সহ অন্যান্য উপ-ব্যবস্থাপনা পরিচালকগণ অংশগ্রহণ করেন। এই ভার্চুয়াল সাধারণ সভায় শেয়ারহোল্ডারগণ ব্যাংকের সার্বিক উন্নয়ন ও অগ্রগতিতে সন্তোষ প্রকাশ করেন এবং বিভিন্ন পরামর্শ প্রদান করেন। সভা পরিচালনা করেন ব্যাংকের কোম্পানী সচিব আব্দুল হান্নান খান।

ব্যাংকের চেয়ারম্যান প্রফেসর মোঃ আনোয়ারুল আজিম আরিফ তাঁর স্বাগত বক্তব্যে বলেন, বাংলাদেশসহ সারা বিশ্বে চলমান অতিমারির কারণে ব্যবসা-বাণিজ্যসহ মানুষের স্বাভাবিক কর্মকান্ড ব্যাহত হচ্ছে। এর মধ্যেও সোশ্যাল ইসলামী ব্যাংক তার সকল ব্যবসায়িক সূচকের ইতিবাচক ধারা অব্যাহত রাখতে পেরেছে এবং আগামীতেও এ অগ্রযাত্রা অব্যাহত থাকবে বলে তিনি শেয়ারহোল্ডারদের আশ্বস্ত করেন।

 

শেয়ারবাজার২৪

Facebook Comments Box

Posted ৭:৩৫ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৬ জুলাই ২০২১

sharebazar24 |

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
মো. সিরাজুল ইসলাম সম্পাদক
মো. মহসিন হোসেন উপদেষ্টা সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

৬০/১, পুরানা পল্টন, ঢাকা-১০০০

হেল্প লাইনঃ 01742-768172

E-mail: [email protected]