রবিবার ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

লাভেলো আইসস্ক্রিমের ১০ম এজিএম সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ২৮ ডিসেম্বর ২০২১ | 229 বার পঠিত | প্রিন্ট

লাভেলো আইসস্ক্রিমের ১০ম এজিএম সম্পন্ন

শেয়ারবাজারে তালিকাভুক্ত খাদ্য ও আনুষঙ্গিক খাতের কোম্পানি তাওফিকা ফুড্স এন্ড লাভেলো আইসস্ক্রিম পিএলসির ১০ম বার্ষিক সাধারণ সভা (এজিএম) সম্পন্ন হয়েছে। আজ মঙ্গলবার সকাল ১০ টায় ডিজিটাল প্লাটফর্মের মাধ্যমে কোম্পানিটির এজিএম অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন কোম্পানির পরিচালনা পর্ষদের চেয়ারম্যান দাঁতিন শামীমা নার্গিস হক। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে

জানা যায়, সভায় কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক দাঁতো মো: একরামুল হক পরিচালক মন্ডলীর বিবরণী উপস্থাপন করেন এবং কোম্পানির গুরুত্¦পূর্ণ বিষয় ও ভবিষৎকর্ম পরিকল্পনা সম্পর্কে শেয়ারহোল্ডারদের অবহিত করেন। শেয়ারহোল্ডারগণ ভার্চুয়ালি অংশ নিয়ে ২০২০-২০২১ হিসাব বছরের জন্য সুপারিশকৃত ১১ শতাংশ ক্যাশ ডিভিডেন্ডসহ অন্যান্য আলোচ্য এজেন্ডা অনুমোদন করেন। একই সঙ্গে বিনিয়োগকারীদের সম্মতিতে আইপিও থেকে প্রাপ্ত অর্থ মূলধনী যন্ত্রপাতি ক্রয়ের ক্ষেত্রে প্রসপেক্টাসে উল্লেখিত প্রস্তাব সংশোধনের সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- কোম্পানির পরিচালক মুহসীনিনা তাওফিকা একরাম, স্বতন্ত্র পরিচালক ইমতিয়াজ লুৎফুল বাসেত, কোম্পানি সচিব এ.কে.এম জাকারিয়া হোসেন এফসিএমএ এবং সিএফও মুশতাক আহমদ।

শেয়ারবাজার২৪

Facebook Comments Box

Posted ১২:৪৮ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৮ ডিসেম্বর ২০২১

sharebazar24 |

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
মো. সিরাজুল ইসলাম সম্পাদক
মো. মহসিন হোসেন উপদেষ্টা সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

৬০/১, পুরানা পল্টন, ঢাকা-১০০০

হেল্প লাইনঃ 01742-768172

E-mail: [email protected]