রবিবার ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

আইডিএলসির ডিভিডেন্ড অনুমোদন

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ৩০ মার্চ ২০২২ | 211 বার পঠিত | প্রিন্ট

আইডিএলসির ডিভিডেন্ড অনুমোদন

শেয়ারবাজারের তালিকাভুক্ত আর্থিক কোম্পানি আইডিএলসি ফাইন্যান্স লিমিটেডের ঘোষিত ১৫ শতাংশ ক্যাশ এবং ৫ শতাংশ স্টক ডিভিডেন্ড অনুমোদন করেছেন সংশ্লিষ্ট বিনিয়োগকারীরা। মঙ্গলবার (২৯ মার্চ) বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) নির্দেশনা অনুযায়ী অনলাইনে অনুষ্ঠিত ৩৭তম বার্ষিক সাধারণ সভায় (এজিএম) এই অনুমোদন দেওয়া হয়েছে। অর্থনৈতিক মন্দা, চলমান মহামারী প্রতিকুলতা এবং বাংলাদেশ ব্যাংকের নির্দেশনার কথা মাথায় রেখে পরিচালনা পর্ষদের প্রস্তাবের ভিত্তিতে উক্ত ডিভিডেন্ড অনুমোদন দেওয়া হয়েছে।

সভায় বলা হয়, শক্তিশালী প্রশাসনিক কাঠামো এবং গ্রাহককেন্দ্রিক প্রতিষ্ঠান হওয়ায় আইডিএলসি আর্থিক বাজারে তাদের শীর্ষস্থান অব্যাহত রেখেছে এবং তীব্র প্রতিযোগিতামূলক বাজার পরিস্থিতি সত্ত্বেও ২০২১ সালেও তাদের অবস্থান ধরে রেখেছে।

আইডিএলসি ফাইন্যান্স লিমিটেডের চেয়ারম্যান আজিজ আল মাহমুদ এবং অন্যান্য পরিচালকদের মধ্যে আতিকুর রহমান, নুরুল্লাহ চৌধুরী, মাহিয়া জুনেদ, মোহাম্মদ মাহবুবুর রহমান, মো. কামরুল হাসান, সৈয়দ শাহরিয়ার আহসান এবং স্বতন্ত্র পরিচালক নিয়াজ হাবিব, মতিউল ইসলাম নওশাদ ও আইডিএলসি ফাইন্যান্সের ব্যবস্থাপনা পরিচালক এম জামাল উদ্দিন উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতে আইডিএলসির চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক দু’জনেই শেয়ারহোল্ডারদের স্বাগত জানান এবং বিনিয়োগের জন্য আইডিএলসিকে নির্বাচন করায় ধন্যবাদ জ্ঞাপন করেন।

আইডিএলসি ২০২১ সাল পর্যন্ত একটি টেকসই ব্যবসায়িক কাঠামো তৈরি করেছে যার ফলে ভবিষ্যতেও আইডিএলসি বাংলাদেশের অর্থনৈতিক অগ্রগতিতে অংশগ্রহণ করতে সক্ষম হবে।

শেয়ারবাজার২৪

Facebook Comments Box

Posted ১২:৩৩ অপরাহ্ণ | বুধবার, ৩০ মার্চ ২০২২

sharebazar24 |

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
মো. সিরাজুল ইসলাম সম্পাদক
মো. মহসিন হোসেন উপদেষ্টা সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

৬০/১, পুরানা পল্টন, ঢাকা-১০০০

হেল্প লাইনঃ 01742-768172

E-mail: [email protected]