রবিবার ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

আইএফআইসি ব্যাংক পিএলসি’র এজিএম সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ২৪ জুন ২০২৩ | 59 বার পঠিত | প্রিন্ট

আইএফআইসি ব্যাংক পিএলসি’র এজিএম সম্পন্ন

শেয়ারবাজারের তালিকাভুক্ত প্রতিষ্ঠান আইএফআইসি ব্যাংক পিএলসি’র এজিএম সম্পন্ন হয়েছে। গত বৃহস্পতিবার (২২ জুন) ডিজিটাল পদ্ধতিতে কোম্পানিটির ৪৬ তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতিত্ব করেন কোম্পানির সভাপতি সালমান এফ রহমান (এমপি)।

ডিজিটাল ব্যবস্থাপনায় উল্লেখযোগ্য সংখ্যক শেয়ার মালিকের উপস্থিতিতে সভায় ২০২২ সালে সমাপ্ত বছরের ব্যাংকের নিরীক্ষিত আর্থিক বিবরণী এবং ২.৫ শতাংশ বোনাস শেয়ার ও ২.৫ শতাংশ নগদ লভ্যাংশ বিতরণের প্রস্তাব অনুমোদন করা হয়।

সভায় ব্যাংকের চেয়ারম্যান আর্থিক বিবরনীর ওপর শেয়ারহোল্ডারদের বিভিন্ন প্রশ্নের জবাব প্রদান করেন। পরিশেষে সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করে সভা সমাপ্তি ঘোষণা করা হয়।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- ব্যাংকের ভাইস চেয়ারম্যান আহমেদ সায়ান ফজলুর রহমান, পরিচালনা পর্ষদের সদস্যবৃন্দ এ.আর.এম. নজমুস্ সাকিব, এ্যাডভোকেট রাবেয়া জামালী, সুধাংশু শেখর বিশ্বাস, কামরুন নাহার আহমেদ, মোঃ জাফর ইকবাল, মোঃ গোলাম মোস্তাফা, ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ শাহ আলম সারওয়ার, প্রধান আর্থিক কর্মকর্তা দিলিপ কুমার মন্ডল এবং কোম্পানি সচিব মোকাম্মেল হক সভায় উপস্থিত ছিলেন।

শেয়ারবাজার২৪

Facebook Comments Box

Posted ১২:৪৩ অপরাহ্ণ | শনিবার, ২৪ জুন ২০২৩

sharebazar24 |

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
মো. সিরাজুল ইসলাম সম্পাদক
মো. মহসিন হোসেন উপদেষ্টা সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

৬০/১, পুরানা পল্টন, ঢাকা-১০০০

হেল্প লাইনঃ 01742-768172

E-mail: [email protected]