রবিবার ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

এমবি ফার্মার ১৫ শতাংশ ডিভিডেন্ড অনুমোদন

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ১৩ জুলাই ২০২১ | 267 বার পঠিত | প্রিন্ট

এমবি ফার্মার ১৫ শতাংশ ডিভিডেন্ড অনুমোদন

সংশ্লিষ্ট বিনিয়োগকারীদের সম্মতিতে অনুমোদন করা হয়েছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ওষুধ ও রসায়ন খাতের কোম্পানি এমবি ফার্মাসিউটিক্যালস্ লিমিটেডের ঘোষিত ১৫ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড। আজ মঙ্গলবার (১৩ জুলাই) ডিজিটাল প্ল্যাটফরমের মাধ্যমে অনুষ্ঠিত কোম্পানির ৪৪তম বার্ষিক সাধারণ সভায় অংশগ্রহণকারী বিনিয়োগকারেিদর ১৫ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড প্রস্তাবসহ সব এজেন্ডা অনুমোদন করেন।

অনুষ্ঠিত এজিএমে সভাপতিত্ব করেন কোম্পানির চেয়ারম্যান আজিজ মোহাম্মদ ভাই। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক নওরীন আজিজ মোহাম্মদ ভাই, নির্বাহী পরিচালক কাজী তানজিনা ফেরদৌস, স্বতন্ত্র পরিচালক এএফএম আজিম, স্বতন্ত্র পরিচালক ওসমান হায়দার, চীফ ফাইন্যান্সিয়াল অফিসার এ.কে.এম. খাইরুল আজিজ এবং কোম্পানি সচিব মোহাম্মদ আমির হোসেন ।

সভার শুরুতে সকলকে শুভেচ্ছা জানিয়ে কোম্পানী সচিব মোহাম্মদ আমির হোসেন কোম্পানীর চেয়ারম্যান ও সভার সভাপতি আজিজ মোহাম্মদ ভাই এর নিকট সভা শুরু করার অনুমতি প্রার্থনা করেন। সভাপতি সভা শুরু করার অনুমতি প্রদান করেন। এরপর সভায় উপস্থিত চীফ ফাইন্যান্সিয়াল অফিসার জনাব এ.কে.এম. খাইরুল আজিজ সভায় উপস্থিত পরিচালকমন্ডলীকে পরিচয় করিয়ে দেন। তিনি সভাপতিকে শেয়ার হোল্ডারদের উদ্দেশ্যে বক্তব্য প্রদান করার অনুরোধ জানান। সভাপতি সবাইকে শুভেচ্ছা প্রদান করে কোম্পানীর সুদীর্ঘ সময় ধরে দক্ষতার সাথে পরিচালনাকারী ব্যবস্থাপনা পরিচালক নওরীন আজিজ মোহাম্মদ ভাইকে শেয়ারহোল্ডারদের উদ্দেশ্যে তার বক্তব্য পেশ করতে বলেন।

ব্যবস্থাপনা পরিচালক কোম্পানীর শেয়ারহোল্ডারগনকে কোম্পানীর উপর আস্থা রাখার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি ব্যবসায়ের দিক নির্দেশনামূলক বক্তব্য পেশ করেন। এরপর সিএফও প্রশ্নোত্তর পর্ব এবং এজেন্ডা ও রেজুলুশন পেশ করেন এবং তা মেজোরিটি ভোটে পাশ হয়।

শেয়ারবাজার২৪

Facebook Comments Box

Posted ১১:২৫ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৩ জুলাই ২০২১

sharebazar24 |

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
মো. সিরাজুল ইসলাম সম্পাদক
মো. মহসিন হোসেন উপদেষ্টা সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

৬০/১, পুরানা পল্টন, ঢাকা-১০০০

হেল্প লাইনঃ 01742-768172

E-mail: [email protected]