শুক্রবার ১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৮শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

এমারেল্ড অয়েলের ১৬তম এজিএম সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ২৭ ডিসেম্বর ২০২৩ | 153 বার পঠিত | প্রিন্ট

এমারেল্ড অয়েলের ১৬তম এজিএম সম্পন্ন

শেয়ারবাজারে তালিকভুক্ত এমারেন্ড এমারাল্ড অয়েলে ১৬তম এজিএম (বার্ষিক সাধারণ সভা) সম্পন্ন করা হয়েছে।

আজ বুধবার (২৭শে ডিসেম্বর) অনলাইন প্লাটফর্মে কোম্পানিটির এই সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠিত এজিএমে সংশ্লিষ্ট বিনিয়োগকারীদের সম্মতিতে ৫ শতাংশ অন্তর্বর্তী ডিভিডেন্ডসহ মোট ১০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড অনুমোদন করা হয়।

এছাড়াও এজিএমে ৩১ কোটি ৫৫ লাখ ৮৫ হাজার ৪০ টাকা বিনিয়োগের বিপরীতে মিনরি বাংলাদেশ লিমিটেডকে প্রতিটি শেয়ার ১০ টাকা অভিহিত মূল্যে ৩ কোটি ১৫ লাখ ৫৮ হাজার ৫০৪ টি সাধারণ শেয়ার ইস্যুর অনুমোদন দেওয়া হয়।

এমারেন্ড অয়েল ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. আফজাল হোসেনের সঞ্চালনায় শেয়ার হোল্ডারদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন কোম্পানির চেয়ারম্যান ও স্বতন্ত্র পরিচালক মো. সফিকুল ইসলাম।

এজিএমে পরিচালকদের মধ্যে উপস্থিত ছিলেন স্বতন্ত্র পরিচালক প্রফেসর ড. প্রশান্ত কুমার ব্যানার্জি, ড. সন্তষ কুমার দেব, ড. মো. লিয়াকত হোসেন মোরাল, মোহাম্মদ গোলাম সারোয়ার, শাহীনূর খানম, এফ.সি.এ এবং মিনোরি বাংলাদেশ লি. কর্তৃক মনোনীত পরিচালক মো. নাছির সিকদার, মোহাম্মদ মুরাদ হোসেন ও মো. রুবেল সরদার।

এজিএমে আরও উপস্থিত ছিলেন কোম্পানির প্রধান হিসাব রক্ষণ কর্মকর্তা মো. আশরাফুল আলম ও ভারপ্রাপ্ত কোম্পানি সচিব মো. এমরান হোসাইন।

এছাড়াও এজিএম পর্যবেক্ষণের জন্য বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন, ঢাকা স্টক এক্সচেঞ্জ, চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ ও নিরপেক্ষ স্ক্রুটিনাইজার এর প্রতিনিধিবৃন্দ অংশগ্রহণ করেন। পাশাপাশি কোম্পানির শেয়ার হোল্ডারগণ অনলাইনে তাদের তাদের মূল্যবান ভোট প্রদান করেন।

শেয়ারবাজার২৪

Facebook Comments Box

Posted ১০:১০ অপরাহ্ণ | বুধবার, ২৭ ডিসেম্বর ২০২৩

sharebazar24 |

আর্কাইভ

রবি সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি
 
১০১১১৩
১৫১৬১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
৩০৩১  
মো. সিরাজুল ইসলাম সম্পাদক
মো. মহসিন হোসেন উপদেষ্টা সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

৬০/১, পুরানা পল্টন, ঢাকা-১০০০

হেল্প লাইনঃ 01742-768172

E-mail: [email protected]